//

I'm

Md Abu Taher

Social Worker, Chairman Candidate, Consultant, Businessman, Political Person, Public Figure

Abu Taher
Dummy Image

পদ্মাসেতু এলাকায় আটককৃত ভারতীয় নাগরিক ৭ দিনের রিমান্ডে

Date : April 22, 2022, 4:20 p.m.

Blogger Name: Md Abu Taher

পদ্মাসেতু এলাকায় আটককৃত ভারতীয় নাগরিক ৭ দিনের রিমান্ডে

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা উপজেলার পদ্মাসেতু এলাকা থেকে রাজেশ পান্ডে (৪০) নামে আটককৃত এক ভারতীয় নাগরিকের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় শরীয়তপুরের কোর্ট ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেন।

 

 

দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন খান এই রিমান্ড আবেদন মঞ্জুর করেন। আটককৃত ভারতীয় নাগরিক রাজেশ পান্ডে ভারতের বিহার রাজ্যের সাশারমা জেলার রাজনগর থানার বর্ণ গ্রামের নারায়ন পান্ডের ছেলে।

সংশ্লিষ্টসূত্রে জানা গেছে, গত ৯ এপ্রিল শনিবার সকালে সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট বিগ্রেডের অধীনে দায়িত্বপ্রাপ্ত ২৮ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের সদস্যরা টহল দিচ্ছিলেন । ঐ সময় জাজিরা উপজেলার নাওডোবার গোলচত্ত্বরের কালু বেপারী কান্দি এলাকার ফুড এক্সপ্রেস রেষ্টুরেন্ট এলাকায় এই ভারতীয় নাগরিক ঘোরাফেরা করছিল। তখন সেনাবাহিনীর সদস্যদের কাছে তার আচরণ সন্দেহজনক মনে হলে সেনাবাহিনীর সদস্যরা তাকে আটক করে। এরপর আটককৃতকে জাজিরা থানায় হস্তান্তর করা হলে আদালতের মাধ্যমে তাকে শরীয়তপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

তিনি বলেন, ভারতীয় নাগরিক রাজেশ পান্ডে কী উদ্দেশ্যে পদ্মা সেতু এলাকায় ঘোরাফেরা করছিলেন? কিভাবে সে বাংলাদেশে পাসপোর্ট ভিসা ছাড়া এলেন? এবং তার কোনো অসৎ উদ্দেশ্য ছিলো কিনা, জানার জন্য জাজিরা থানার আইও জসীম উদ্দীন আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। তখন আদালত ৭ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। রিমান্ড আবেদন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর প্রকৃত কারণ জানা যাবে।

July 21, 2021     |     100 Comments

Please login for comment
Login

7 Comments

Lorem ipsum dolor sit amet, ut qui commodo sensibus, id utinam inermis constituto vim. In nam dolorum interesset, per fierent ponderum ea. Eos aperiri feugiat democritum ne.
200